কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
ডাঃ শাহাদাত হোসেন
মাননীয় মেয়র
চট্টগ্রাম সিটি কর্পোরেশন
শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম
প্রধান নির্বাহী কর্মকর্তা
চট্টগ্রাম সিটি কর্পোরেশন
বিস্তারিত...
Download করতে ক্লিক করুন
[ সরকারি ছুটির দিন ব্যতীত সকাল ০৯ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকার মধ্যে কল করুন]
এলআইইউপিসি প্রকল্পের অগ্রগতি প্রতিবেদন ২০১৮-২০২১